মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কিন্তু, আপনি আজ অর্থ সঞ্চয় করতে পারবেন না। আপনার রুক্ষ মেজাজ আপনাকে আজ কোনো ঝামেলায় ফেলতে পারে। নিজের সামর্থ্যের চেয়ে আজ বেশিকিছু করতে যাবেন না। নাহলে বিপদে পড়বেন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। বিবাহিত জীবন আজ সুখের হবে।

বৃষ রাশি: যাঁদের সাথে আপনার খুব কম দেখা হয় তাঁদের সাথে আজ দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি সুস্বাস্থ্যের কারণে বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আপনি আজ কোনো মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে যেতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। কোনো কাজে আজ ভাই বা বোনের কাছ থেকে অনেকটা সাহায্য পাবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মিথুন রাশি: আত্মীয় অথবা কোনো বন্ধুর কাছ থেকে আপনি আজ এক অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। অযথা সময় নষ্ট না করে সেটিকে কাজে লাগিয়ে ভালো কিছু করুন। আজ কাউকে ঋণ দেওয়ার আগে অবশ্যই সতর্ক থাকুন। নাহলে লোকসানের সম্মুখীন হবেন। সবার সাথে কথা বলার সময়ে আজ নিজেকে সংযত রাখুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি: ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অত্যন্ত কর্মব্যস্ততার মধ্যেও আজকে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো সৃজনশীল কাজ করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: গুরুত্বপূর্ণ কোনো কাজ না করে আজ আপনি কোনো অপ্রয়োজনীয় কাজে অনেকটা সময় ব্যয় করতে পারেন। পরে আপনি এই বিষয়ে উপলব্ধি করতে পারবেন। মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। নাহলে এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিচিত মানুষদের মাধ্যমে আজ অর্থ উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। অবসর সময়ে আজ আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

কন্যা রাশি: কোনো ভ্রমণের পরিকল্পনা থাকলে অবশ্যই শরীর সুস্থ রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আপনি আজ অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আজ জিমে কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

তুলা রাশি: আপনার ব্যস্ত কর্মসূচির মধ্যে থেকে আপনি আজ কিছুটা বিরতি নিয়ে কোনো বন্ধুর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আজ শারীরিক সুস্থতা ও মনোবল বজায় রাখার জন্য আপনি কোনো খেলাধূলায় সময় ব্যয় করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণ আজ আপনাকে মানসিক আঘাত দিতে পারে।

বৃশ্চিক রাশি: আপনার আর্থিক পরিস্থিতি আজ ভালো জায়গায় থাকলেও ভবিষ্যতের কথা ভেবে অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। নিজের আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। কোনো অপ্রয়োজনীয় জিনিস কেনার ক্ষেত্রে অর্থব্যয় করবেন না। আজকে আপনি কোনো নতুন বই কিনে সারাদিন ধরে সেটাই পড়তে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান।

ধনু রাশি: কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। দুর্দশাগ্রস্ত কোনো ব্যক্তির উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। অত্যন্ত ব্যস্ততার মধ্যে আজকের দিনটি অতিবাহিত হলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। অলসতা পরিত্যাগ করে শরীর সুস্থ রাখতে আজ থেকেই যোগ ব্যায়াম এবং ধ্যান করুন। বাবা-মা এবং পরিবারের সদস্যদের সাথে আজ অনেকটা ভালো সময় কাটবে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পাশাপাশি, নিজের কাজের প্রতি আজ মনোনিবেশ করুন। প্রেমের জীবনে আজ কোনো সমস্যা আসতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি অবশ্যই পরিবারের সদস্যদের সাথে কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দিনটির শেষ ভাগে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে।

কুম্ভ রাশি: দূর সম্পর্কের কোনো আত্মীয়ের কাছ থেকে পাওয়া কোনো অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মেজাজ বয়ে আনবে। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। নতুন কোনো বিনিয়োগের পথ আজ আপনি খুঁজে পেতে পারেন। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। হঠাৎ করে আজ আপনার স্বাস্থ্য খারাপ হয়ে যেতে পারে। যার ফলে আপনি কিছুটা সমস্যায় পড়বেন। স্ত্রীর সাথে কোনো প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়ে আজ অনেকটা অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকেরা আজকে একাকী সময় কাটাতে বেশি পছন্দ করবেন। পাশাপাশি, অবসর সময়ে আজকে আপনি আপনার ঘরটি পরিষ্কার করতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।